Header Ads

পুলিশ ভাইয়ের গান রিফাতকে নিয়ে | বিচার কোথায় | 2019 Top Bdnews

#রিফাত হত্যার আসল #রহস্যে...
নয়ন, রিফাত, মিন্নি।
নয়ন আর রিফাত বন্ধু। মিন্নি নয়নের বউ।
বেশ ভালই চলতেছিলো৷ রিফাত বন্ধুর বউ
এর সাথে প্রেমের পরকিয়া সম্পর্ক স্থাপন করে।
নয়ন বুঝতে পেরে বাধা দেয়।
তারপর রিফাত মিন্নি পালায় বিয়ে করে নয়ন
 রে ডিভোর্স দেয়।
আজকে বাংলার সবাই রিফাত হত্যার বিচার
চাইবে চাইবে নয়নের ফাঁসি।
ভাই রে নয়ন তো আগেই মারা গেছে।
 যেদিন তার বন্ধু রিফাত বন্ধুত্বের সুযোগ
 নিয়ে তার বউ এর সাধে অবৈধ সম্পর্কে জড়ায়।
 নয়ন তো আগেই মারা গেছে যেদিন তার
#বউ তার বন্ধুর সাথে পালিয়ে বিয়ে করে
 তাকে ডিভোর্স দেয়। বন্ধুত্ব, ভালবাসা
যেদিন নিজের সাথে বেইমানি করে তখন
কোন মানুষের বাঁচার ইচ্ছা থাকে না। নয়নের
কাজটা হয়তো অমানবিক। নয়নের জায়গায়
আমি/আপনি হলে হয়তো ভাগ্য কে মেনে নিতাম
নয়তো সুসাইড করে নিজেকে কা-পুরুষ প্রমাণ করে
 যেতাম পৃথিবীর কাছে। আজকে পুরো পৃথিবী নয়নের
 বিপক্ষে একটা নারীর জন্য যেমন ট্রয় নগরী ধংস হয়েছিলো
 তেমনি একজন নারীর জন্য রিফাত খুন হলো আর নয়ন তো
 জীবন্ত লাশ যেভাবে খুন করেছে যাবতজীবন কিনবা ফাঁসি
 নিশ্চিত।

ভিডিও শেষে দিকে দেখুন>>>>>>

 নয়নের জায়গায় আমি হলে কুপ টা রিফাত কে না
দিয়ে আগে মিন্নি কে দিতাম।
মিন্নি নাকি বাঘিনী স্বামি কে বাঁচাতে জীবন বাজি রাখছে।
#জোক অফ দ্যা ইয়ার। মিন্নি রা #বেঈমান, #লোভী
, #স্বার্থবাদী, #নষ্টা।
অনেকে মনে করবে আমি অপরাধীর পক্ষে কথা বলছি
,আমি কোন অপরাধীর পক্ষে না,আমি চাই
 মেয়েটার ও বিচার হোক।
আজ যা ঘটেছে সব কিছু জন্য মেয়েটা দায়ী।
#nabin- feeling sad...😭😭

No comments

Theme images by nicolas_. Powered by Blogger.