Header Ads

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেতা শামিমা নূর পাপিয়া

 xnxxhttps://www.youtube.com/watch?v=LtO4IRbL9qo&t=81s
অস্ত্র ও মাদক আইনের দুটিসহ তিনটি মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেতা শামিমা নূর পাপিয়াসহ গ্রেফতার চার জনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। পরে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক কাজী কায়কোবাদ।

অপর আসামিরা হলেন, পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।
সোমবার বেলা ৩টায় রিমান্ড বিষয়ে বিচারক মাসুদ উর রহমানের আদালতে শুনানি হওয়ার কথা রয়েছে বলে জানান বিমানবন্দর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) উপ-পরিদর্শক মাহমুদুর রহমান।
উল্লেখ্য, শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াসহ চার জনকে আটক করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে জালটাকা, নগদ টাকাসহ দেশি-বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়। পরদিন পাপিয়ার ফার্মগেটের ইন্দিরা রোডের বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, পাঁচ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বেশ কিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করা হয়।পাপিয়ার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে শেরেবাংলা থানায় দুটি এবং বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেছে। পরে যুব মহিলা লীগ থেকেও পাপিয়াকে বহিষ্কার করা হয়।

No comments

Theme images by nicolas_. Powered by Blogger.